বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০১৫

অপুর এক দিন

আমার বোনের নাম অপু। বয়স ১৭। আমার বয়স 20। আমাদের বাসায় অপু,আমি, আর আম্মু থাকতাম। আব্বু চাকুরির জন্য বাইরে থাকতো । সমস্যা অপু কে নিয়ে । ওর রুমের  সাথে বারান্দা ছিল এবং পাশের বাসার বারান্দা খুব কাছে ছিল ।  এই বাসায় একটা ২৩ বছর এর ছেলে ছিল । অপু বারান্দা গিয়ে মাঝে মাঝে ছেলেটার সাথে কথা বলতো । ছেলেটা খুবই হ্যান্সাম, জিম করত।  সকাল হলেই খালি গায়ে ব্লাক হাফ প্যান্ট পরে জিম করত। আপু কেউ দেখতাম সকালে বারান্দায় গিয়ে ছেলের দিকে ফেল ফেল করে তাকায় থাকতো ।  ছেলেটাও ওকে দেখতো ।
একদিন অপুর সাথে ওর বান্ধবী বাসায় এলো । ওরা ভিতরে গল্প করছে, কি কাজে আমি দড়োজার পাশ দিয়ে যাচ্ছিলাম । ওদের লিসার কথা কানে এলো । অপু লিসাকে বলছে,    "যেই ছেলেটার কথা বল ছিলাম না ? কি হ্যান্সাম, বুক চওড়া, বুকে লোম আছে, পেটা শরির, না জানি নুনুটা কত বড় " লিসা বললো," পটা ওকে । অপু বলছ কি করে ? একটু সেক্সি হয়ে, আর তোর দুধের ওড়না সড়িয়ে ওর সামনে যা । ডার্ক রেড লিপ কর।" এটা শুনেই অপুর রুম এর দরজার পাশ থেকে সরে এলাম।
বাবারে এগুলা কি! মাইয়া রাও এত শয়তান! এই দিনই অপু লেগিংস আর শর্টস কিনে আনলো । বাসায় গেঞ্জি ওর আগেই ছিল । আগে যেই খানে বাসায়ই ওড়না ছাড়া বেরুতো না, এখন বাইরে ওড়না ছারা যায় । এই দিন দেখলাম লেগিংস পরেছে আর ছোটো গেঞ্জি পরেছে। ব্যাক সাইড দেখে তো আমার ধোন একটু বড় হয়ে গেল ! গেঞ্জি ছোট তাই লেগিংসে আটকে থাকা টাইট পাছা দেখা যাচ্ছে । আমি আড়ালে থেকে দেখছি শেষ পয©ন্ত কি হয় । যথারিতি খালি গায়ে টাইট ব্লাক হাফ প্যান্ট পরে জিম করতে এলো । অপু বাড়ান্ধায় গেল। আর আমি অপুর খাটের পাশ থেকে জানালা দিয়ে দেখছিলাম । ছেলে বললো অপু তোমাকে দারুন লাগছে । আমি বুঝতে পারলাম অপুও আজকে নিজেকে শো অফ করবে । তাই ড্রইং রুম এ গিয়ে ওরে ডাকলাম । তাই আম্মুর নামে অপুকে ডাকতে পারলাম না । আমি নিজেই গেলাম। দেখি পোলার ধোন টাইট প্যন্ট এর মধ্যে বোঝা যাচ্ছে । একটু সামনে গিয়েই চুপিচুপি দেখলাম অপু গেঞ্জিটা একটু তুলে নাভি দেখাচ্ছে ! ছোট বোন যে এত হরামি হয়ে যেতে পারে ভাবিনি । অপুকে জোরে ডাকলাম। অপু নিজেকে সামলে আমার কাছে আসলো । ততক্ষণ ছেলেটাকে বাই বলে এসেছে । আমি বললাম এই ছেলের সাথে সারাদিন কথা বলিশ ক্যান ।  ও লজ্জা আর ভয় পেয়ে বললো কই না ভাইয়া, আমি বারান্দায় যাই আর এই ছেলেটাও আসে ।" আমি বললাম এই বদ ছেলের সাথে কথা বলিশ কেন ? অপু বলে ও বদ না ভাইয়া, একটু কথা বললে কি হবে, আমরা তো পাশাপাশি থাকি তাই না ।" আমি বললাম আচ্ছা বেশ, কিন্তু বেহিসাবি কথা বলবি না, ও বলে "আমি তো বলি না, ওই ডাকে" সে দিন আর কিছু বললাম না । বিকালে দুইজন টিভি দেখতে ছিলাম । একটা মিস কল বেজে উঠলো । অপু আমার দিকে তাকাতেই বুঝলাম ওই ছেলেকে ফোন নাম্বার ও দিয়ে দিছে । ও যেতে চাইল আমি বাধা দিলাম । অপু বললাম ''ও ডাকছে ভাইয়া যাই না ।" আমি না করা সত্তেও দৌড়ে চলে গেল ছেলেটার কাছে । ছেলেটা বড় তাই কিছু বলার সাহস পেতাম না । কিন্তু ছেলেটা যে বদ তা ঠিকই জানতাম ।
কয়েক দিন এভাবেই চললো।  একদিন সকালে অপুর ফ্রেন্ড লিসার ফোন দিলো । সে আমাকে তার সাথে জরুরি দেখা করতে বললো, আরো বললো অপু যেনো না যানে। আমি যথাসময় দেখা করলাম । ও আমাকে একটা ভিডিও মেমরি দিল । আর বললো অপুকে কাল ওই ছেলেটা বাইকে পিক করে হোটেলে নিয়ে যাবে, আমি যেন বাধা দেই। ভিডিও তে কি আছে জান্তে চাইলে বললো "আমিও এই ছেলেটা কে লাইক করতাম। অপু আর ও সুযোগ খুচ্ছিল। আমি আমার বাসায় সে সুযোগ দিয়ে ছিলাম । আমি অদের করার মাঝেই যেতে চাইলে অপু বললো নো শেয়ারিং.তুমি ভিডিও করো ।  এই ভিডি ওর একটা কপি,তোমার কাছে ভিডিও টা দিয়ে দিলাম।" ভিডিও টা 4৩.20 মিনিটের। বাসায় এসে দেখলাম ।
ছেলে টা আপুকে চিত করে শুইয়ে দিল আগে থেকেই দুজনে ন্যংটো দু জনের শরিরে কোন সুতা নাই। আপুর পাছার নীচে তোয়ালে দিয়ে দিল।  আপুর পায়ের মাঝ খানে এসে, ধোনটা দিয়ে অপুর ভোদার দরজায় টোকা দিতে লাগল।  অপুর আনন্দ, শিহরন, ভয় এক সাথে কাজ করছে। অপু দাত দিয়ে নিজের ঠোট কামড়ে ধরে তাকে ইশারা করল। আপু প্রস্তুত। সাথে সাথে ছেলেটা চড় চড় করে ধনটা অপুর ভোদার ঢুকে দিলো । আপুর মুখ দিয়ে চিতকার বেরিয়ে এল। কিছুতেই ঠেকাতে পারলাম না। সে আপুর মুখটা তার হাত দিয়ে চেপে ধরে, আরো জোরে ধোনটা ঠেলা দিল। আরো ব্যাথা। আপুর চোখ দিয়ে পানি  বেরিয়ে গেল সে আস্তে করে তার  হাতটি আপুর মুখ থেকে  সরিয়ে নিল ধোনটি আপুর ভোদায় গেথে রয়েছে। আবার শুরু হল চুমু আর আদর। আস্তে আস্তে আপুর যন্ত্রনা কমে এল । সে আপুর হাত দুটি তার পিঠের উপরে বোলাতে লাগলাম। সে আস্তে আস্তে ঠাপ শুরু করল ।  তার ঠাপে আপুর দেহটা দুলতে লাগল। ব্যাথা এখনো আছে, কিন্তু যে সুখ পাচ্ছিল তার জন্য অমন ব্যাথা আপুর হাজার বার নিতে রাজী আছি। সে আপুর হাত দিয়ে তাকে আকড়ে ধরলাম। দুই পা দিয়ে শাড়াসির মতন তাকে আকড়ে ধরলা ম।তালের মত অপুর গালে চুমু দিতে লাগলাম। এবার শুরু হল ছেলে টার খেলা।জানিনা গায়ে কত শক্তি। আপুকে নির্দয়ের মতন ঠাপাতে লাগল। এবার শুধু আপু  নয়,মনে হচ্ছে পুরো ঘরটি দুলছে তার চোদনে। আর সে কি শব্দ। পচাত পচাত। আপুর ভোদার এলাকা টা ভিজে একাকার। গরম টাইট আর শক্ত বাড়াটাকে আপুর ভোদাটা আকড়ে ধরে আছে। আর বাড়াটা ভোদায় বের হচ্ছে আর  ঢূকছে। কি সুখ। জোরে জোরে ঠাপ শুরু হয়ে গেল। ঠাপ চলছে, চলছে আর চলছে। আমি উত্তেজনায় কাপছি। হটাত সারা শরীরে কেমন যেন বিদ্যুত খেলে গেল। আপুর পায়ের আঙ্গুল মুড়ে পা দুটো শক্ত  হয়ে গেল, ভোদাটা আরো টাইট হয়ে গেল। আপু জল খসাল। আপুর জল খসাত দেখে ওর ঠাপের গতি যেন আরো বেড়ে গেল। আপুর স্বহ্য করতে পারছি না। ওকে বললাম,আর পারছে না। ও  বলল, এই তো আর একটু। আর একটু করতে করতে ঠাপ দিয়েই যাচ্ছে। আমার ভোদাটা তো দুরের কথা, এখন মনে হচ্ছে আপুর উরু দুটো ফাকা করে রাখতে রাখতে ব্যাথা হয়ে গেছে। কেশোনে কার কথা। ঠাপ চলছেই। আপু এবার ব্যাথা  সহ্য করতে না পেরে শক্ত  করে তাকে  জড়িয়ে ধরলাম। তার গলায় ও কাধে কামড় দিতে লাগলাম।সে বলল, এই তো,হয়ে আসছে। এই বলে উথাল  পাথাল ঠাপ দিতে লাগল।  আপুর আর  কোন শক্তি নেই। নিজেকে সম্পুর্ন সপে দিয়েছি ওর কাছে। আর বলছি, প্লিজ আমাকে  ছাড়ো। হটাত তার ঠাপ থেমে গেল। এর পরে অপুর বুকের উপরে নিস্তেজ হয়ে পড়ে হাফাতে লাগল। এই শেষের ঠাপ গুলো তে আপুটের পেয়েছি ওর বাড়াটা  আমার ভোদার মধ্যে লাফিয়ে লাফিয়ে উঠছে। ও  আমার বুকের উপরে। দুজনেই হাফাচ্ছি।   হেসে আমাকে  বলল, অপু তুমি খুব সেক্সী। খুব ব্যাথা লেগেছে? আমি বললাম হুম। বলল, আচ্ছা,  আর এমন ব্যাথা দেব না। ও আপুর  বুকের উপর থেকে উঠল। আস্তে করে  বাড়াটা  বের করল মনে হল আপুর দেহের ভেতর থেকে কিছু একটা বের হয়ে গেল। বের হবার সময় ব্যাথাতো আছেই। তাছাড়া ভোদাটা একে বারে ফাকা ফাকা  মনে হল। ভোদার মুখে জ্বলা করছে। মনে হচ্ছে কেউ ওখানে   মরিচের গুড়ো দিয়ে দিয়েছে। পাছার নীচে রাখা তোয়ালে টাতে রক্তের দাগ লেগে আছে। ওটা দেখে ও খুব খুশি। সে বুঝতে পেরেছে অপুরর ভোদার পর্দা সে নিজেই ফাটালো। অপু বাথরুমে চলেগেলাম।ভালো করে ভোদায় ঠান্ডা পানিঢাললাম। ভোদাটা  ভালো করে ফ্রেশ হয়ে বাথ রুম হতে তোয়ালে পড়েবের   হলাম  এত ব্যাথা,এত নির্দয় ভাবে ও আপুকে চুদল এর পরে ও   কেন জানি আপুর  মন আনন্দে ভরে উঠেছে। দেরী না করে ওকে জড়িয়ে ধরলাম। ফিসফিস করে বললাম, আমাকে পেয়ে তুমি খুশী তো ? সে হেসে, হ্যা বলে আপুকে আদর করতে থাকল ।আর  জিজ্ঞেস  করল । অপু, তুমি খুশি তো? আমি প্রথম বারে মত ওর দুদু আর ভোদা দেখলাম। অপুর ভোদায় অনেক বাল ।  আমার কেন জানি খারাপ লাগলো না। বোন এমন আরাম সুখ পাইছে দেখে মনে হইল ও যদি সুখ পায় তাইলে আমার বাধা দেয়া দরকার নাই।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন