শুক্রবার, ১৭ এপ্রিল, ২০১৫

রাকেশ ও অপু

 আমার নাম রাকেশ, বয়স ২৮ বছর । আমি বিয়ে করেছি ৪ বছর আগে, তখন আমার স্ত্রী এর বয়স ২০বছর ।  আমার স্ত্রীরা ২ বোন আমার স্ত্রীর নাম অপু এবং তার ছোট বোন দিপু। দিপুর বয়স ছিল ১৭ আমার শশূর বাড়ি কুমিলায় । আমার স্ত্রী দেখতে খুব সুন্দরী । এই রকম সুন্দর মেয়ে সচরাচর দেখা যায় না । যেমন সুন্দরী তেমন তার ফিগার, রাস্তায় বের হলে লোকজন তার দিকে শুধুই তাকিয়ে থাকতো , উচ্চতা ৫ফুট ৪ ইঞ্চি, দুধগুলো বেশ বড় এবং টাইট ।  দুধের সাইজ ৩৬  ঝুলে পড়েনি। আর তার পাছা যেন বালিশের মত বড় টাইট ।  হেটে যায় তখন তাকে সেক্সি লাগে, পেটটা স্লিম। দেহের গঠন ৩৬-৩0-38।  শাড়ি পড়তো নাভির অনেক নিচে মসৃণ সোনাটার একটু উপরে ।  একটা সেক্স বোম ।
আজ বাসর রাতের গল্প বলি ঃ-
আমি একটা বেসরকারী প্রতিষ্ঠানে চাকরী পাওয়ার পর  দুই পরিবারের সম্মতিতে আমার বিয়ের অনুষ্ঠান হয়েছিল দুপুর বেলায়, আমরা নতুন বৌ অপুকে নিয়ে  চলে আসলাম । সন্ধ্যা বেলা হতে সবাই নতুন বৌ দেখে আসছে-দেখে বিদায় নিতে রাত প্রায় ১১ টায় বাসা মোটা মোটি খালি হয়ে গেল। আমার বড় ভাবী ও আপারা রাত ১১.৩০ টার দিকে আপুর বাসর ঘরে আমাকে ঢুকিয়ে দিল। আমি রুমে ঢুকে দেখলাম অপু খাটের উপর বিয়ের শাড়ি পড়ে বসে আছে। আমি গিয়ে তার পাশে বসলাম। আর বাসর ঘরের ভীতিটা কাটাতে । বাসর ঘরে ভাবিদের দিয়ে যাওয়া ফলমুল ও মিষ্টি আমি খেলাম ও অপুকেও খাওয়ালাম। আমি তার মুখটি ধরে কপালে একটি চুমু খেলাম । অপু কেমন জানি কেপে উঠলো ।  এক সময় জিজ্ঞাস করলাম নতুন বৌ জামাই বাসার কি করে নানি / ভাবি বা বান্ধবীদের কাছ থেকে কিছু শুনোছ কিনা ? সে লজ্জায় লাল হয়ে বলো এক বিবাহিত বান্ধবির কাছ থেকে অনেক কিছু জেনেছে । তার বান্ধবী নাকি তাকে বলেছে বাসর রাতে প্রথম ওই কাজ করার সময় নাকি বেশ ব্যাথা পাওয়া যায়। তাই সে খুব ভয় পাচ্ছে, আমি তাকে অভয় দিয়ে তার পাশে বিছানায় শুয়ে আস্তে করে পাশে তাকে টেনে নিলাম । আমার দিকে ফিরে শুয়ায়ে তার চুলে বিলি কাটতে কাটতে বলাম,  প্রতিটা মানুষই বড় হয়ে বিয়ের পিড়িতি বসে সংসার শুরু করেএটা সামাজিক ও দৈহিক দুটো চাহিদার জন্যই হয়, এটা প্রকৃতিরই নিয়ম আজ আমরাও সেই প্রকৃতির বিধানে এক ঘরে অবস্থান করছি তুমি একজন প্রাপ্ত বয়স্কা মেয়ে তোমাকে বুঝতে হবে নর নারির চাহিদা কি ? নিশ্চই তোমারও সেই চাহিদা আছে এটা খুবই আনন্দের ব্যাপার যদি সত্যিই বিষয়টির আনন্দ নিতে চাও তা থেকে অনন্দটুকু খুজে নাও দেখবে, তুমিও মজা পাবে আমিও মজা পাবো তাকে দেখলাম জড়তা টুকু আস্তে আস্তে কমছে সে তখন আমাকে বলো আমার  এই বিষয়টি সম্পর্কে ধারনা নাই খুব ভয় করছে, ভয়ের কিছু নেই,বলে আমি তার কপালে একটা চুমু দিয়ে আস্তে- আস্তে- তার দুই চোখে, গালে, থুতনিতে চুমু দিতে লাগলাম আমি তার দুই গালে ধরে লিপিষ্টিক দেওয়া ঠোটে আমার মুখ নামিয়ে প্রথমে আস্তে-আস্তে- ও পড়ে বেশ জোড়ে চুমু দিতে লাগলাম । বললাম কি অপু আমাকে চুমু দিবে না ?  কিছু না বলে দুই হাতে আমার মাথাটা শক্ত করে ধরে আমার ঠোটে লম্বা চুমু দিল, আমিও তাকে জড়িয়ে ধরে  চুমু দিতে লাগলাম এভাবে চুমাচুমির পর আমার ডান হাতটি শাড়ির ফাক গলে পেটে রাখলাম মনে হলো অপু একটু কেপে উঠলো আমি হাতের আংগুলের মাথা দিয়ে হাল্কা করে অপুর পেটে আংলী করতে লাগলাম এতে অপু চোখ বন্ধ করে কাপতে লাগলো এই ফাকে হাত দুটো অপুর দুই দুধে রাখলাম এবং আস্তে- আস্তে- টিপতে লাগাম অপু তখনো বিয়ের পোষাকে ছিল । তখন আমি অপুর শাড়িটা বুক থেকে সরিয়ে দিয়ে শুধু বাউজের উপর দিয়ে টিপতে ও চুমাতে লাগলাম সেও  আমাকে শক্ত করে জড়ায়ে ধরে চুমো দিতে লাগলো আমি তখন তার শাড়িটা খুলে ফেলাম এই ফাকে  ব্লাউজ এর হুক গুলো খুলে ব্লাউজটা শরির থেকে খুলে নিলাম এবং তার পেটিকোট এর ফিতা খুলে তা কমড় থেকে নামিয়ে দিলাম তখন তার পড়নে শুধু ব্রা আর পেন্টি ঘরের ভিতর হালকা লাল আলোয় তখন তার ফর্সা শরীর টা মনে হচ্ছিল যেন একটা ফুটন্ত লাল গোলাপ আমি তখন নিচে শুয়ে অপুকে আমার উপরে তুলে আনলাম তার পিঠে, পাছায় টিপতে লাগলাম্ হাত দিয়ে তার ব্রা এর হুক খুলে দিলাম তখনই তার বিশাল খারা দুধ দুটো লাফ দিয়ে বেড়িয়ে পড়লো ওহ কি যে সুন্দর দুধ দুটি তা আমি ভাষায় বুঝাতে পাড়বো না একদম খাড়া খাড়া দুধ দুটির মাথায় হালকা গোলপি মাঝারি সাইজের নিপল দুটি আমার নাকের কাছে ঝুলে পড়লো আমি দুই হতে দুটো দুধ টিপতে লাগলাম যতই টিপছি ততই মজা লাগেছে এবার আমি তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম এবং অন্য দুধটা জোড়ে জোড়ে টিপতে লাগলাম সে ব্যাথা পেয়ে বললো এই আস্তে- টিপ আমি  তার দুধ একটা টিপছি অন্যটা মুখ দিয়ে চুষছি, এই ফাকে তার পেন্টিটা পায়ের বুড়ো আংগুল দিয়ে হাটু পর্যন্ত নামিয়ে দিলাম অপু পাছা তুলে তা নামাতে সাহায্য করলো । আমি মনে মনে সৃষ্টিকর্তাকে ধন্যবাদ দিলাম অপুর মত এরকম সুন্দর ও সেক্সী মেয়েকে আমার বৌ হিসাবে পাওয়ার জন্য  আমি তখন তার দুধ ছেড়ে দিয়ে তার পাছাটা টিপতে লাগলাম এভাবে কিছুক্ষন টিপার পর দেখলাম তার পাছা দুটো লাল হয়ে গেছে আমি তখন উত্তেজনায় তাকে বলাম অপু বৌ আমার তুমি কি জান তুমি কত সুন্দর ? তুমার মত এত সুন্দর দুধ ও পাছা আমি জীবনেও দেখিনি, সে বল কেন তুমি কি আগেও কোন মেয়ের সাথে এসব করেছআমি বলাম তা না আসলে উত্তেজনায় আমার মুখ থেকে এসব বের হয়ে আসছে আমি আরো বলাম জান অপু শুনতে খারাপ লাগলেও এসব করার সময় আমার আজে বাজে নোংড়া কথা বলতে ওশুনতে ভালো লাগে এতে আমি খুব উত্তেজিত বোধ করি আর চুদেও তাতে খুব মজা লাগে তুমি আমাকে ভুল বুঝনা এসব কথা ছাড়া চুদাচুদিটাকে কেমন জানি পানশে মনে হয় এই বলে তাকেও আমার সাথে শারীরিক মিলনের সময় আজে বাজে কথা বলার অনুরোধ করি কিনা’ এতে সে রাজি না হয়ে বল নাহ আমি পচা কথা বলতে পারবো না আমার খুব লজ্জা লাগে কিনা’ আমি নাছোড় বান্দা আমি তাকে এই বিষয়ে খুব পিড়াপিড়ি করতে লাগলাম অবশেষে সে বলো আচ্ছা দেখা যাক সেই রকম অবস্থা হলে দেখা যাবে আমি এতে খুশি হয়ে তাকে গভীর ভাবে আদর করতে লাগলাম এভাবে প্রায় ৫ মিনিট আদর করার পর আমি তাকে চিত করে শুয়ালাম সাথে সাথে তার গোলাপি সোনাটা আমার সামনে ঝিলিক দিয়ে উঠলো কি সুন্দর সোনা সেভ করা ঝকঝকে সোনা, সোনাটা একটা চিত পিঠার মত ফুলে রয়েছে সোনার দুইটা পাড় যেন উচু বেড়ীবাধের মত মুল গর্তটাকে রক্ষা করে চলছে আমি ওর সোনার দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে রইলাম অপু দেখি লজ্জায় হাত দিয়ে চোখ বন্ধ করে রেখেছে চিৎ হয়ে শোয়া অবস্থায় অপুর সোনা ও দুধ দেখে আমি পাগলের মত তার উপড় ঝাপিয়ে পড়লাম তার নাকে, মুখে, গালে, ঠোটে, গলায় অনবরত চুমো দিতে লাগলাম আর হালকা করে কামড়াতে লগলাম , আমি তার ঠোট কামড়িয়ে ধরে উত্তেজনায় ফিসফিস করে কানে কানে বলাম তোমার জিব্বাহটা দাও সেও ফিসফিস করে বলো কেন কি করবে ?-তোমার জিহবাটা চুষবো -না আমার জানি কেমন লাগেআমি বলাম দাওনা পিজ একটু চুষি তখন সে তার জিহবাটা বের করে দিল আমি তার জিহবাটা আমার মুখ দিয়ে যতটুকু পারি টেনে বেড় করে চুষতে লাগলাম মাঝে মাঝে তার জিহবা সহ পুড়া ঠোট জোড়া আমার মুখে নিয়ে চুষতে লাগলাম সেও প্রতি উত্তরে আমার জিহবা ও ঠোট নিয়ে চুষতে লাগলো আমি জিগ্যাস করলাম– কি অপু ভালো লাগছে– হু– আরো চুষবো?– হু জোরে জোরে চুষোএদিকে এত ঘষাঘষির ফলে আমার নুনুটা তো পাজামার নিচে একদম লোহার মত শক্ত হয়ে উঠলো আমি আস্তে- করে আমর পাজামার দড়িটা খুলে জাংগিয়া সহ তা কমোড় থেকে নামিয়ে দিলাম সাথে সাথে আমর নুনটা লম্বা ও শক্ত হয়ে অপুর উরুতে ঘসা খেতে লাগলো এতক্ষন পাজামা ও জাংগিয়া পড়া থাকাতে নুনুর ছোয়াটা অপু তেমন বুঝতে পারেনি এবার সে তার অস্তিত্ব টের পেয়ে নিজেকে কেমন জানি একটু দুরে নিয়ে গেল কিনা’ সে আমাকে ঠিকই চুমো দিতে লাগলো আমি তখন তার একটা হাত আস্তে- আস্তে- টেনে এনে আমার শক্ত ও খাড়া নুনুটাতে ধরিয়ে দিলাম সে নুনুটা ধরেই হাত সরিয়ে নিয়ে আমাকে ধাক্কা দিয়ে তার শরির থেকে ফেলে দিয়ে নিজে উঠে বসে পড়লোআমি জিগ্যাস করলাম– কি হলো– তোমার ওটা এত বড় ও মোটা কেনা ? সে ভয়ে আতংকিত হয়ে জিগ্যাস করলো আমি হেসে বলাম এটাই তো ভালো সব মেয়েরাই তো মোটা , লম্বা ও শক্ত ননু পছন্দ করেতুমি ভয় পাচ্ছ কেন? – সে বল এত মোটা আর এত বড়টা কখনই আমার ভিতর ঢুকবে না আর যদি তুমি এটা ঢুকাও তবে আমার ওটা ফেটে চৌচির হবে আমি মরেই যাবম – আমি জিগ্যাস করলাম কেন এটার সম্পর্কে তোমার কোন ধারনা নাই ? – সে বলো আমার বিবাহিত বান্ধবিদের কাছে শুনেছি ওটা ঢুকার সময় নাকি খুব ব্যাথা পাওয়া যায়তাছাড়া  তোমার এটা যে মোটা আর লম্বা দেখছি আমি নিশ্চিৎ ওটা আমার ভিতর ঢুকালে আমি মরে যাবো– আমি তাকে অভয় দিয়ে বলাম তুমি ঠিকই শুনেছো প্রথম ঢোকানোর সময় হয়তো বা একটু ব্যাথা পাওয়া যায় ঠিকই কিন্তু’ কষ্ট করে একবার ভিতরে নিয়ে নিলে তখন মজাও পাওয়া যায় অসম্ভব, যা কিনা তুমি চিন্তাও করতে পারবেনা আর আমি তো তোমার হাজব্যান্ড নিশ্চই আমি চাইনা যে তুমি কষ্ট পাও যদি আমি জোড় করে ওটা তুমার ভিতরে ঢুকাই তাহলে তুমি আরো বেশি ব্যাথা পাবে তাই বিষয়টা তে দুজনের সমান আগ্রহ থাকলে প্রথম অবস্থায় একটু ব্যাথা পেলেও পরে দেখবে নিশ্চই তুমি আনন্দ পাবে তাই পিজ ভয় পেওনা কাম অন শেয়ার উইথ মি পিজআমি যা বলি তা যদি তুমি মেন চল তাহলে তুমি বেশি ব্যাথা পাবে নাএভাবে কিছুক্ষন বোঝানোর পর তার ভয় কিছুটা কেটে গেল আমি তখন তাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম তার দুধ দুটো টিপতে লাগলাম তার পিঠে, পাছায়, গলায় হাতাতে লাগলাম তার জিহব্বা সহ পুরো ঠোট আমার মুখে নিয়ে চুষতে লাগলাম তার গলায়, বুকে আমার ঠোট দিয়ে শক্ত করে চুমুক দিলাম সে ব্যাথায় কোকিয়ে উঠে ফিস ফিস করে বলে উঠলো– এই কি করছো গলায় দাগ হয়ে যাচ্ছে সকালে সবাই দেখে কি বলবে?– কি বলবে ? আমি আমার বৌকে কামড়িয়ে দাগ বানিয়েছি তাতে কার কি?– তবুও সবার সামনে আমি লজ্জা পাবো না?– মোটেই না, দেখবে সকাল বেলা ভাবি ও নানি দাদিরা তোমার এই দাগ খুজে বেড়াবে আর বলবে দেখিতো আমাদের নতুন বৌকে চাদের দাগ আমাদের ছেলে দিতে পারলো কি না ?” আমার কথা শুনে অপু হেসে ফেলো আর শক্ত করে আমার মাথাটা তার বুকে চেপে ধরলো আমিও আচ্ছা মত তার দুই দুধ চটকাতে লাগলাম আর হালকা করে কামড়াতে লাগলাম সেও পাগলের মত আমাকে চুমো খেতে লাগলো আমি তার জিব সহ ঠোট আমার মুখের ভিতর নিয়ে চুষতে লাগলাম মাঝে মাঝে তার একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম আরেকটা দুধ একহাত দিয়ে শক্ত করে টিপতে লাগলাম আমি একটা হাত আস্তে- আস্তে- তার পেট ঘষে নাভির উপরে রাখলাম আর হাতের আংগুল গুলো দিয়ে তার নাভির ভিতর আংলি করতে লাগলাম কিছুক্ষন পরে আমার হাতটা আস্তে - আস্তে- নামিয়ে তার সোনায় নিয়ে রাখলাম তার যোনিতে আমার স্পর্শে সে কেপে উঠলো আমি আমার হাতটা তার যোনির উপরে ঘষতে লাগলাম এতে সে উত্তেজিত হতে লাগলো আমার মাথার পিছনের চুলে সে অংগুল দিয়ে খামছে ধরলো এবার আমি তার একটা হাত টেনে নিয়ে আমার খাড়া, শক্ত, লম্বা ননুটা ধরিয়ে দিয়ে বলাম পিজ সোনা, ননুটা চেপে ধরে আস্তে- আস্তে- খেচতে থাক এবার আর সে কিছু না বলে আমার ননুটা ধরে উপর নিচ করতে লাগলো আমিও তার সোনায় আমার হাত ঘষতে ঘষতে আংগুলগুলো তার যোনির ছিদ্র বরাবর নিয়ে খেলতে লাগলাম এভাবে খেলতে খেলতে দুইটা আংগুল তার সোনার ভিতর ঢুকিয়ে দিয়ে তার ক্লাইটোরিজে ঘষতেলাগলাম সেও চরম উত্তেজিত হয়ে আমার নুনুটা জোড়ে জোড়ে খেচতে লাগলো আর চোখ বুঝে অহ আহ করে কেমন শিৎকার করতে লাগলো আমি বুঝলাম সে বেশ উত্তেজিত হয়ে গেছে তখন আমি তাকে বলাম কেমন লাগছে ?– সে বলো আহ আমার জানি কেমন লাগছে শরিরটা জানি কেমন কাপছে আমার সোনার ভিতর কেমন জানি শুর শুর করছে মনে হচ্ছে ভিতরে কিছু ঢোকালে ভালো লাগবে আমি বলাম এই তো আনন্দের শুরু তুমি শুধু আমার কথা মত কাজ করে যাও দেখবে আমি তোমাকে কেমন মজা দেই– সে বলো তুমি যাই বল আমি তাই করবো পিজ আমাকে মজা থেকে বঞ্চিত করোনা আমাকে ব্যাথা দিওনা– আমি বলাম না আমি তোমাকে পূর্ণ সুখ দিব শুধু তুমি আমার কথা মত কাজ করে যাও– আমাকে কি করতে হবে বলে  পিজ লক্ষিটি– আমি বলাম প্রথমে ননুটা চুষে দাও সে বলো ছি এটা আমি পারবো না আমার ঘেন্না লাগে– আমি বললাম ঘেন্নার কি আছে তুমি যেমন আমার ঠোট জিহবা চুষছো এটাও তেমনই আমার শরীরের একটা অংগ মনে কর আর তুমি যদি এটা ভালো ভাবে চুষে দাও এতে আমি উত্তেজিত হবো তাতে তোমাকে সুখ দিতে পারবো, এই বলে আমি তার পাশে একটু উপরে উঠে শুয়ে অপুর মুখ বরাবর আমার ননুটা এনে রাখলাম সে পাশে পড়ে থাকা তার পেটিকোট দিয়ে আমার ননুটা ভালো করে মুছে নিয়ে তার জিহবা বের করে আস্তে- আস্তে- চাটতে লাগলো– আমি বলাম চাটলে হবে না ভিতরে নিয়ে ভালো করে চুষে দাও তখন সে ননুর মন্ডিটা তার মুখের মধ্যে নিয়ে চুষা শুরু করলো আমিও আস্তে- আস্তে- তার মুখের মেধ্যে ঠাপ মারতে লাগলাম – তখন আমি তাকে বলাম ঐ কাজটা করার সময় আমাদের দুইজনকেই  খারাপ কথা বলতে হবে এতে আমার উত্তেজনা বাড়বে এবং আমি নিশ্চিত তোমারও উত্তেজনা বাড়বে এবং তাতে দুজনই ঔ কাজ করে মজা পাবো– সে বলো তুমি আগে শুরু কর তারপর আমি বলবো– আমি বলাম থ্যাংক ইউ লক্ষিটিএই বলে আমি তাকে জোড়ে জোড়ে টিপতে লাগলাম তখন আমি তার পাশ থেকে উঠে তাকে চিৎ করে শুয়ালাম সে বুঝলো না আমি কি করতে যাচ্ছি, আমি তাকে চিৎ করে শুয়ায়ে 69 করে আস্তে- আস্তে-  তার সোনায় আমি মুখ রাখলাম সাথে সাথে সে বলে উঠলো এই কি করছো ? তোমার ঘেন্না লাগে না ?-আমি বললাম  তুমি আমার ননু চুষছো আমি তার প্রতিদান দিবো না ? পিজ আমাকে একটু আদর করতে দাও বলেই আমি তার দুই পা ফাক করে তার সোনায় চুমু খেতে লাগলাম ,আর আমার নুনুটা মুখের মাঝে দিয়ে ঠাপাতে লাগলাম সেও তখন কিছু না বলে নুনু চুষতে লাগলো,আমি তার সোনায় চুমো দিতে দিতে হাত দিয়ে আস্তে- আস্তে-  তার সোনার ভিতর যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে দিলাম আর ঠোট দিয়ে তার ক্লাইটোরিজের উপর ঘষতে লাগলাম সে তখন দেখি আস্তে- আস্তে- নিচ থেকে উপর দিকে তার সোনাটা ঠেলে দিতে লাগলো আর আমার ননুটা বেশী করে  চুষতে লাগলো এভাবে আমি তার সোনা চুষতে চুষতে সোনার মুখে ফেনা তুলে ফেলাম, সে তখন দেখি কেমন যেন কাত রাতে লাগলো, তার এই অবস্থা দেখে আমি তাকে জিগ্যেস করলাম  কেমন লাগছে ?-সে কিছু না বলে কেমন যানি গুংগাতে লাগলোআমি বলাম মজা লাগছে ?-ভিষন মজাআমার ভেতরটা কেমন জানি কুট কুট করছেপিজ একটা কিছু করআমার সোনার ভিতররের কুটকুটানি থামিয়ে দাও– আমি বলাম এই তো দিচ্ছি ,– সে বলো আমাকে বেশি করে মজা দাও ,আমি বলাম দিচ্ছি মাগী দিচ্ছি, আগে তোর ভোদাটা ভালো করে খেতে দে,তার পড় দেখিস তোকে কেমন করে চুদে দেই ,আমার খাড়া লম্বা ল্যাওড়া তোর টাইট ভোদা দিয়ে ঢুকিয়ে তোর মুখ দিয়ে বের করবো খানকি মাগী, শালি চুৎমারানী, আমার ল্যেওড়া খা।                অপু বললো আচ্ছা দেখা যাবে তুই কেমন চুদতে পারিস আহহহহ ওহহহহ আহহহহহ ওহহহহহ আহহহহ ওহহহহ আমার গুদ যেন কেমন করছে, খা খা আরো বেশী করে খা, যত খুশি প্রান ভরে খা, জীবনে এরকম ভোদা পাবিনা, এটাকে খেয়ে কামড়িয়ে ছিড়ে ফেল, আহ গেলাম রে আমি মরে গেলাম আমার সোনা যেমন করছে প্লীজ কিছু কর আমার ভোদা ঠান্ডা করতে কিছু একটা ঢুকাও তোর ধোনটা আমার ভোদার ভিতর দে, আমি আর সইতে পারছি না ওই খানকি মাগীর পুত আর কত জিভ দিয়ে নাড়বি ? এবার ভোদার ভিতর তোর বাড়াটা ঢুকিয়ে তোর বাড়ার পরীক্ষা দে, দেখি তোর বাড়ার শক্তি কেমন শালা চুদমারানীর পুত ওহহহহ আহহহহ আমি আর পারছি না প্লীজ এবার ঢুকাও এবার আমি তার উপর থেকে উঠে তার দুটো পা ফাক করে ভোদার সামনে আমার মহা ধোনটা কে নিয়ে বসলাম, পা দুটো আমার কধে রেখে বলাম নে খাংকির ঝি, এবার আমার মহা বাড়ার পরিক্ষা নে, রেডি তোকে আজ  চুদতে চুদতে মেরেই ফেলবো, তোর ভোদাটা আমার বাড়া দিয়ে গুতিয়ে ফালা ফালা করে দিব, তোকে আজ এমন শিক্ষা দিব যে তুই জীবনেও আর চুদা দিতে চাইবিনা, এই বলে আমি আমার বড়াটা তার ভোদার মুখে লাগিয়ে আস্তে- আস্তে- চাপ দিতে লাগলাম, কারন আমি জানি নতুন যোনি, প্রথমেই জোড়ে চাপ দিলে ব্যথা সহ্য করতে পারবে নাযেই আমি চাপ বড়াতে চাইলাম, তখনি সে আমার তল পেটে ধাক্কা দিয়ে বাধা দিল, বল  ব্যথা পাইআমি বুঝলাম এভাবে কাজ হবেনা । তাই আমার মুখ থেকে অনেকটা থুতু আমার হাতে নিয়ে তা দিয়ে আমার বাড়ার মুন্ডিটা ভালো করে ভিজিয়ে নিলাম এবং তার সোনার মুখটাও ভাল করে ভিজিয়ে দিলাম এবার তার পা দুটু যতটুকু সম্ভব ফাক করে ধরে ভোদার মুখে আমার বাড়ার মুন্ডিটা চাপ দিয়ে ধরলাম । তখনই অপু আর্তনাদ উঠলো, বললো প্লীজ রাকেশ আমাকে ব্যথা দিওনা, প্লীজআমি বলাম একটু ধৈর্য ধর আমি তোমাকে একটুও ব্যাথা দিবনা।  বলতে না বলতেই আমি অপুর গুদে দিলাম একটা রাম ঠাপ সাথে সাথেই ফটাস করে একটা শব্দ করে আমার বাড়ার মুন্ডিটা তার ভোদার ভিতর ঢুকে গেল । বুঝলাম তার সত্বিত্যের পর্দা ছিরেগেল । সাথে সাথে অপু ও মারে বলে একটা চিৎকার দিলো । আমি তাড়াতাড়ি মুখ হাত দিয়ে চেপে ধরে তাকিয়ে দেখি তার কোন নড়াচড়া নেই । আমি তখন নড়া চড়া না করে অপুর ভোদার ভিতর বাড়ার মুন্ডিটা দিয়ে চুপ করে শুয়ে রইলাম প্রায় ৩ মিনিট পর ও আস্তে- করে কোকিয়ে উঠলো দেখলাম তার চোখ গড়িয়ে পানি পড়ছে । সে আমাকে কান্না জড়ানো কন্ঠে বল তুমি আমাকে এত ব্যথা দিলে মনে হচ্ছিল আমি মরে যাচ্ছিলাম । আমি বলাম দেখ অপু যতটুকু ব্যাথা পাওয়ার তা পেয়েছ,এখন শুধু আনন্দের সময়এই বলে আমি তার উপর শুয়ে তার শক্ত ও বড় বড় দুধদুটি টিপতে লাগলাম আর ঠোট দুটো চুষতে লাগলাম । তখনো অপুর ভোদার ভিতর আমার নুনুর মুন্ডিটা ঢোকানো । আমি তার একটা দুধ আমার গায়ের সব শক্তি দিয়ে টিপতে লাগলাম আর অন্য দুধটা মুখের মাঝে যতটুকু নেওয়া যায়নিয়ে চুষতে লাগলাম । কিছুক্ষন এভাবে করার পর তাকে জিগ্যাস করলাম কি অপু আমার বাড়াটা তোমার ভোদা থেকে বেড় করবো ? তখন সে বলো না থাক পরে আবার ঢোকালে যদি আবার ব্যাথা পাই ? তাছাড়া এখন ব্যাথাটা তেমন আর পাচ্ছিনা বরং  একটু একটু আরাম লাগছে তার কথা শুনে,আমি তার ভোদার মাঝেই আমার বাড়াটা রেখে শক্ত ভাবে তার মাইদুটো টিপতে লাগলামআহ কি শুখ যে অপুর মাই টেপায় তা আগে আমি কখনই পাইনি কি বড় কিন্তু শক্ত মাই আমি তখন তার ঠোটে, মুখে চুমিয়ে চলছি আর এক হাত দিয়ে তার একটা মাই টিপছি আর অন্য হাতের আংগুল দিয়ে তার অন্য মাই এর গোলাপী নিপলটা তে শুরশরি দিচ্ছি তাকে আমি বলতে লাগলাম ওহ মাগী অপু কে সুন্দর তোর মাই দুটো ,কত বড় কিন্তু কত শক্ত ,অহ আহ মাগী তোর মাই দুটি এত সুন্দর কেনরে ? কিভাবে এর যতবড় বানিয়েসিছ তুই, আমি  অনুভব করলাম সামিনা তার পাছাটা একটু একটু দোলাচ্ছে, আমি বুঝলাম প্রথমিক ধাক্কাটা সামলে উঠে অপু আবার উত্তেজিত হয়ে উঠছে, আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো, আমিও তার মাইদুটো টেপার গতি বাড়িয়ে দিলাম– আমিবললাম আজ টিপে টিপে তোর মাই দুটো ছিড়ে ফেলবো খানকি মাগী,আজ চুদে তোর বাবার নাম ভুলিয়ে দিব আহ ওহহহহ কি শুখ তোর মাই টিপে,– এদিকে অপু কমড়ের দোলানো ক্রমেই বেড়ে চলো, হঠাৎ অপু চিৎকার করে বলে উঠলো ওহ রাকেশ আমার ভোদার ভিতরটা কেমন জানি করছে,প্লীজ তোমার ওটা গোটা ঢুকাও অহ আহ  শুরশুরানি কমিয়ে দাও–  ভোদায় সেট করা বাড়াটা না ঢুকিয়ে বললাম এভাবে বললে তো হবে না চুদাচুদিও ভাষায় না বলে ঢুকিয়ে মজা পাবো  না আমার কথা শুনে অপু বলে উঠলো– আরে শালার বেটা শালা কথা কম কাজ বেশী, তারাতারি তোর বাড়াটা ভোদার ভিতর ঢুকা আমি  সহ্য করতে পারছিনা । তোর পুড়া বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকিয়ে দে দেখি তুই কেমন চুদতে পারিস । তোর বাড়াটা দিয়ে গুতিয়ে ভোদাটা ফাটিয়ে দে, না পারলে তোর বাবার টা এনে ভোদার ভিতর ঢুকা ।  অহ আহ আমার ভোদার ভিতর তোর বাড়া ঢুকিয়ে দে,– আমি তার কথা শুনেই বললাম নে শালী বাবার টা না, আমার বাড়ার গুতা কি জিনিস দেখ এবার বলেই আমার গায়ের জোড়ে দিলাম এক ঠাপ ঠাপের চোটে আমার 9 ইঞ্চি বাড়াটা পুরোটাই অপুর ভোদার ভিতর ঢুকে গেল ,তাতে অপু একটু কেকিয়ে উঠলো । আমি বাড়াটা ঢুকিয়ে দিয়েই মুহুর্তের মাঝে বাড়ার অর্ধেকটা আবার বেড় করে এনে আবার  ঢুকিয়ে দিলাম, এভাবে আমি আস্তে- আস্তে- তাকে ঠাপাতে লাগলাম।  আমার শক্ত বাড়াট কে অপু ভোদা দিয়ে শক্ত করে কামড়িয়ে ধরে রাখলো । মনে হচ্ছে আমার বাড়াটা আর একটু মোটা হলে অপুর গুদে ঢুকতো না । তখন তার পা দুটো দিয়ে আমার ঘারটা শক্ত করে জড়িয়ে ধরে বলতে লাগলো– ওহ রাকেশ তুই এত আস্তে- আস্তে- ঢুকাচ্ছিস কেন রে তোর গায়ে কি জোড় নাই, ছোট সময় তুই কি তোর মা এর দুধ খাসনি গায়ের সমস্ত- শক্তি দিয়ে ঠাপ মার ঠাপ মেরে মেরে আমার গুদটা ফাটিয়ে দে,– তার কথা শুনে আমার মাথায় আগুন ধরে গেল, আমি আমার বাড়াটা তার গুদের মুখ বড়াবড় টেনে বেড় করে এনে দিলাম আরেকটা রাম ঠাপ, দিয়েই মুহুর্তের মাঝে আবার বের করে এনে আবার ঢুকিয়ে দিলাম, এভাবে তাকে আমি লং ষ্টোক মারতে মারতে বলতে লাগলাম, খানকি মাগী আমার মা আমাকে দুধ ঠিকই খাইয়েছে, ছোট বেলায় মায়েরটা খেয়েছি এখন তোরটা খাচ্ছিআমার শক্তির পরিক্ষা নিবি না ? শালী খানকি, আজ তোর গুদ না ফাটিয়ে আমি তোকে ছাড়ছি নাওহ কি সুন্দর তোর গুদটা ,যেন শুধু আমার বাড়ার জন্যই জন্ম হয়েছে, ওহ তুই কি সন্দর করেই না আমাকে চুদা দিচ্ছিস, নে চুৎমারানী খানকীমাগী আমার বাড়ার ঠাপ নে বলতে বলতে আমি তাকে জোড়ে জোড়ে ঠাপাতে লাগলাম– অপু বল ওহ কি শুখ যে চুদাচুদিতে তা আগে বুঝিনিরে, তুই আমাকে চুদা শিখালি ওহ ওহ ওহ আ.. কি শুখ চুদাতে, আমার খুব আরাম  হচ্ছে রে,ওহ আহ মরে গেলাম রে আরে আরো জোড়ে ঠাপ মার শালা বানচুত, আজ আমার টাইট গুদ তুই ছিড়ে ফেল, আমার এত দিনের শুখ তুই আজ ওশল করে দে,– আমি বলাম ওরে খানকি মাগী চুদানোর খুব শখ ?হ্যা হ্যা তাই কর শালা চুদনবাজ ঢোকা আরো জোড়ে ঢোকা, বলে তল ঠাপ মারতে লাগলো– আমিও তাকে গায়ের জোড়ে ঠাপাতে লাগলাম আমার বিচি গুলো ঠাপের তালে তালে তার ভোদার নিচে বাড়ি মারতে লাগলো, ভোদাটা রসে  ভিজে চপ চপ করতে লাগলো, ভেজা গুদে আমার ঠাপের ফলে পচ পচ পচ শব্দ করতে লাগলোএভাবে প্রায় মিনিট বিশেক চুদার পর অপু আমাকে নিচ থেকে জোড়ে জোড়ে তলঠাপ মারতে লাগলো, আর বলতে লাগলো– ওহ রাকেশ আমার সারা শরীর কেমন জানি করছে কেমন জানি কাপছেমনে হচ্ছে আমার ভিতর থেকে কি যেন বেড়িয়ে আসছে ওহ আহ আমার মাল মনে হয় বের হবে ওহহহহহ-ওহহহহহ ওহহহহহ ওহহহহ আহহহহ আহহহহ আসলো জোড়ে মার জোড়ে মার বলেই সে তার বিবাহিত জীবনের প্রথম চুদাচুদির মাল বের করে দিল,আর আমি তাকে রাম ঠাপ মারতে লাগলাম, সে মাল আউট করে চোখ বন্ধ করে একটা মধুর আবেশে শুয়ে রইল,আর আমি তাকে অনবরত ঠাপাতে লাগলাম,তখন অপু বলে উঠলো রাকেশ প্লীজ আমাকে এবার ছাড় আমার যেন এখন কেমন লাগছে– আমি বলাম কেন গো তুমি না আমার বাড়ার পরিক্ষা নিবে সবেতো মাত্র আমার রিটেন পরিক্ষা শেষ হলো এখনো তো ভাইবা পরিক্ষা বাকি রয়েছে। আমি প্রায় আরও 1০ মিনিট তাকে এভাবে চুদার পর বুঝতে পারলাম কিছুক্ষনের মাঝে আমার মাল বেড় হবে,এবার আমি শুরু করলাম আমার রাম চুদন করতে করতেভোদার গভীর থেকে গভীরে  বাড়াটা চেপে ধরলাম, জড়ায়ুর গহবরে মাল ঢেলে দিলআমার সমস্ত- শরীর কাপতে লাগলো, অপু গুদের মাল দ্বিতীয় বারের মত খালাশ করেদিল, দুইজনেরই মাল আউট হওয়ার পরে নিস্তে হয়ে চোখ বন্ধ করে প্রায় ৫  মিনিট পড়ে রইলাম । ৫ মিনট পরে আমি অপুকে জিজ্ঞাস করলাম কিগো লক্ষি বৌ আমার কেমন লাগলো তুমার জীবনের প্রথম বাসর?.................................................................... 



২টি মন্তব্য:

  1. খুব উত্তেজনা হইছে এই চটিটা পড়ে আশা করি সব সময় এই রকম চটি লিখে আমাদের মজা দিবেন।
    ধন্যবাদ এডমিনকে এই রকম চটি লেখার জন্য।

    উত্তরমুছুন
  2. Genesis 2K Archives - youtube.com/videogames/genshin - Videodl
    Genesis 2K Archives. Posted on Nov 15, 2019. I have an old friend on the website and we played it on Sega Genesis 2k, but the only game youtube to mp3 cc I remember is the

    উত্তরমুছুন